Sylhet Today 24 PRINT

৩ শতাধিক পদে নিয়োগের সুযোগ নিয়ে শাবিপ্রবিতে চাকরি মেলা শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০১ ফেব্রুয়ারী, ২০২৪

৩ শতাধিক পদে নিয়োগের সুযোগ নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) চাকরি মেলা শুরু হয়েছে। দুই দিনব্যাপী এ মেলা চলবে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) পর্যন্ত।

বুধবার (৩১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ক্যারিয়ার ক্লাবের আয়োজনে এ মেলা শুরু হয়। এবারের মেলা থেকে তিন শতাধিক পদে জনবল নিয়োগ দেবে ৩৫টি কোম্পানি।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবির কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন। তিনি বলেন, এই মেলা থেকে আমন্ত্রিত কোম্পানিগুলো তাদের চাহিদা অনুযায়ী গ্রাজুয়েট নিতে পারবে। আমাদের বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটরা দক্ষ ও যোগ্য রয়েছে। এবারও যারা নিয়োগ পাবে, তারাও সে সুনাম ধরে রাখবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

এবারের চাকরি মেলায় মেঘনা গ্রুপ, নাভানা গ্রুপ, লাফার্জহোলসিম, এপেক্স, হামিম গ্রুপ, ক্রাউন সিমেন্ট, বেঙ্গল গ্রুপ, প্রিমিয়াম ফিশ অ্যান্ড এগ্রো, আরএফএল, আড়ং, প্রাণ, বিএসআরএম, শেভরনসহ বিভিন্ন ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানি অংশ নিচ্ছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা, প্রক্টর, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.