Sylhet Today 24 PRINT

শাবিপ্রবিতে ছাত্রী হলের প্রবেশমুখে স্বয়ংক্রিয় ব্যবস্থা

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্রী হলের প্রবেশমুখে স্বয়ংক্রিয় গেইটের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে প্রথম ছাত্রী হল ও বেগম সিরাজুন্নেছা চৌধুরী হলে এ গেইটের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য ছাত্রীদের বিভিন্ন সেবার প্রতিশ্রুতি দিয়ে বলেন, “ছাত্রীদের নিরাপত্তায় এই স্বয়ংক্রিয় গেইট। আমরা সমভাবে প্রতিটা হলের সেবা বৃদ্ধি করে যাচ্ছি, অবকাঠামো উন্নয়নে প্রতিটি ছাত্রীহলে ৫০ লক্ষ টাকা করে বরাদ্দ দেওয়া হয়েছে। শীঘ্রই ওয়াটার ট্রিটমেন্ট পাম্প বসানোর মাধ্যমে হলগুলোর পানির সমস্যা সমাধান করা হবে।

আগামী দুইবছরের মধ্যে ছাত্রীদের জন্য শতভাগ ও ৮০ ভাগ ছাত্রদের আবাসন ব্যবস্থা নিশ্চিত করা হবে। এছাড়া ছাত্রীদের গুরুত্বপূর্ণ কাজে রাত সাড়ে ১০টার পর ও সকালে ৬টার আগে বের হতে দেওয়া হবে না। কিন্তু প্রতিদিন বিলম্ব করে হলে ফিরলে তাকে শোকজ করার পাশাপাশি হলের সিট বাতিল করা হবে।

উদ্বোধনকালে অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড মো আনোয়ারুল ইসলাম, ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণ শাখার প্রধান অধ্যাপক ড. রুমেল আহমেদ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, রেজিস্ট্রার, বিভিন্ন হল প্রভোস্টসহ অন্যরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.