Sylhet Today 24 PRINT

শাবিপ্রবিতে দিনব্যাপী কেমিক্যাল ফেস্টের উদ্বোধন

শাবিপ্রবি প্রতিনিধি |  ০৯ মার্চ, ২০২৪

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের উদ্যোগে আয়োজিত দিনব্যাপী কেমিক্যাল ফেস্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ ফেস্টে'র উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

অনুষ্ঠানে সিইপি বিভাগের শিক্ষার্থী সাদমান সাকিব আসিফ ও সুমাইয়া তাবাসসুম'র যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।

এপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজি অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মো. মস্তাবুর রহমান, সিইপি বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, সিইপি স্টুডেন্ট চ্যাপ্টার'র উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল আলম আমিন, সিইপি ফ্রেটার্নিটির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. রাকিব উদ্দিন। এছাড়াও বিভাগের শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন সেশনের শিক্ষার্থীরা উপস্থিত রয়েছেন।

এবারের ফেস্টে বিভিন্ন সেগমেন্টের মধ্যে রয়েছে উদ্বোধনী পর্ব, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট'র উপর কর্মশালা, পোস্টার প্রেজেন্টেশন। এরপর বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হবে। পরবর্তীতে বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

এবারের ফেস্টটি সিইপি বিভাগ, সিইপি ফ্র‍্যাটার্নিটি ও সাস্ট স্টুডেন্ট চ্যাপ্টার অফ এআইসিএইচই'র যৌথ প্রযোজনায় অনুষ্ঠিত হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.