Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে জুডিসিয়ারী পরীক্ষার প্রস্তুতি বিষয়ক কর্মশালা শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০৪ ফেব্রুয়ারী, ২০১৬

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে শুরু হয়েছে এডভোকেটশীপও জুডিসিয়ারী পরীক্ষার প্রস্তুতি বিষয়ক ফ্রি কর্মশালা।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি এর আইনও বিচার বিভাগের সকল ছাত্রছাত্রীদের এডভোকেটশীপও জুডিসিয়ারী পরীক্ষায় আগাম প্রস্থুত করার লক্ষে আইনও বিচার বিভাগের শিক্ষকদের উদ্যেগে বৃহস্পতিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালের অডিটোরিয়ামে এ কর্মশালার উদ্বোধন করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড.এম খলিলুর এবং ট্রাস্টি বোর্ডের মাননীয় চেয়ারম্যান এডভোকেট ইকবাল ইকবাল আহমদ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইনও বিচার বিভাগের প্রধান, সহযোগী অধ্যাপক, আবুল হাসানাত ইবনে আবেদিন, উক্ত বিভাগের প্রভাষক, আবু সুফিয়ান মোঃ তাজ উদ্দিন, প্রভাষক মোঃ ফরিদুজ্জামান, প্রভাষক, রোমানা আফরুজ।

আইনও বিচার বিভাগের প্রধান আবুল হাসানাত ইবনে আবেদিন বলেন, আমাদের ছাত্রছাত্রীরা যাতে পড়ালেখা শেষ করে আলাদা ভাবে পরীক্ষার জন্য কোচিং না করতে হয় এবং তারা যাতে পড়ালেখা শেষ করে বেকার থাকতে না হয় এই জন্য আমরা ফ্রিতে এই কর্মশালার আয়োজন করেছি।এবং তিনি আর বলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটির আইনও বিচার বিভাগের সকল ছাত্রছাত্রীদের জন্য এই কর্মশালা উন্মুক্ত।

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই কর্মশালা প্রতি সপ্তাহের বৃহস্পতিবার সকাল ১০ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত সপ্তাহে একদিন অনুষ্ঠিত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.