Sylhet Today 24 PRINT

এবার হরতাল-অবরোধে খোলা থাকবে লিডিং ইউনিভার্সিটিও

মেট্রোপলিটন ইউনিভার্সিটির পর এবার হরতাল অবরোধে ক্যাম্পাস খোলা রেখে শিক্ষা কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে লিডিং ইউনিভার্সিটি কতৃপক্ষও

নিজস্ব প্রতিবেদক |  ১৬ ফেব্রুয়ারী, ২০১৫

মেট্রোপলিটন ইউনিভার্সিটির পর এবার হরতাল অবরোধে ক্যাম্পাস খোলা রেখে শিক্ষা কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে লিডিং ইউনিভার্সিটি কতৃপক্ষও । ১৭ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে পূর্ব নির্ধারিতসূচি অনুযায়ী সকল ক্লাস, পরীক্ষা অনুষ্ঠিত হবে ।এই বিষয়ে বিস্তারিত জানতে শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগের বিভাগীয় প্রধান এবং ক্লাস রিপ্রেজেন্টেটিভদের সাথে যোগাযোগ করতে বলে হয়েছে ।
নিরাপত্তার স্বার্থে সকল শিক্ষার্থীদের আইডি কার্ড সাথে রাখতে বলা হয়েছে । আইডি কার্ড ছাড়া কাউকেই ক্যাম্পাসে প্রবেশ করতে দেয়া হবেনা ।

এদিকে লিডিং ইউনিভার্সিটির সংশ্লিষ্টদের সূত্রে আরও জানা গেছে সদ্য সমাপ্ত সেমিষ্টার ফাইনাল পরীক্ষার পর নতুন সেমিস্টারের রেজিষ্ট্রেশন কার্যক্রম ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে । নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হবে ২০ ফেব্রুয়ারি সকাল ১০টায় । বিবিএ এবং ইংরেজি বিভাগের ওরিয়েন্টেশন হবে সুরমা টাওয়ার ক্যাম্পাসে । অন্য সকল বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম রঙমহল টাওয়ারে অনুষ্ঠিত হবে ।২২ ফেব্রুয়ারি থেকে নবীন শিক্ষার্থীদের ১ম সেমিস্টারের ক্লাস শুরু হবে।

জানা গেছে টানা হরতাল অবরোধে ক্লাস বন্ধ রাখলে শিক্ষার্থীরা সেশনজটে পড়তে পারেন এই কারনে স্বাভাবিক শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কতৃপক্ষ ।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.