Sylhet Today 24 PRINT

তিন নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারে শাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

শাবি প্রতিনিধি |  ২৮ ফেব্রুয়ারী, ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তিন নেতার সাময়িক বহিষ্কারাদেশ  প্রত্যাহার করায় শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাইদ আকন্দ সমর্থিত কর্মীরা আনন্দ মিছিল করে। রবিবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের ফুডকোর্টের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাস স্ট্যান্ডে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বহিষ্কারাদেশ প্রত্যাহার করায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন মুশফিকুর রহমান, আলী হাসান, ইস্তিয়াক আহ্মেদ, আব্দুল বাতেন, নূরে আলম বাপ্পি, হাফিজ আল আসাদ, শেখ হাসিবুর রহমান, মোস্তাফিজুর রহমান খান, মাসুম আব্দুল্লাহ, মীর সোহেল আহমেদ, জাকারিয়া মাসুদ সহ প্রায় শতাধিক কর্মী।

শুক্রবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক বিগত সময়ে শাবি ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আবু সাঈদ আকন্দ, সহসভাপতি অঞ্জন রায় ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ এর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, গত বছরের ৩০ আগস্ট শাবি ভিসি প্রফেসর ড. আমিনুল হক ভূইয়ার অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষকদের ওপর ওই তিন ছাত্রলীগ নেতা হামলা করে এমন অভিযোগ করেন শিক্ষকরা। এই অভিযোগের ভিত্তিতে ৩১ আগস্ট রাতে তাদের  সাময়িক বহিষ্কার করেছিল কেন্দ্রীয় ছাত্রলীগ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.