Sylhet Today 24 PRINT

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রককে বিদায় সম্মাননা

সিলেটটুডে ডেস্ক |  ১২ মার্চ, ২০১৬

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রক এ.এফ.এম. আমিনুল ইসলাম সম্প্রতি বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের কমিশনার নিযুক্তি হওয়ায় তাকে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের হলরুমে এই সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সুশান্ত কুমার দাস।

অনুষ্ঠানে বক্তারা সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এ.এফ.এম. আমিনুল ইসলামের অবদান উল্লেখযোগ্য আখ্যায়িত করে বলেন, দায়িত্বের প্রতি সৎ, নিষ্ঠাবান এবং কর্মঠ হলে কর্মজীবনে যে উন্নতি লাভ করা যায় তার প্রকৃত উদাহরন হলেন আমিনুল ইসলাম।

তারা বলেন, দুদকে যোগদানের ফলে আমিনুল ইসলাম যেমন তার কর্মনিষ্ঠতার উপহার পেলেন তেমনি এস.আই.ইউ পরিবারও গৌরবান্বিত হলো। সভায় তার আগামী দিনগুলোর সাফল্য কামনা করে বক্তারা বলেন, এস.আই.ইউ সবসময় নবীন প্রবীন মেধাবী, সৎ, সাহসী ও ত্যাগীদের মূল্যায়ন করে। মেধা সৃজন ও মেধার বিকাশই এস.আই.ইউ’র মূল লক্ষ্য যার সাথে একাত্ম হয়ে আমিনুল ইসলাম কাজ করে গেছেন।
   
ভালোবাসা আর শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে এ বিদায়ী সম্মাননা অনুষ্ঠানে পরিণত হয় এক আবেগঘন পরিবেশ। এসময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ, উপাচার্য দপ্তর, জনসংযোগ দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর সহ বিভিন্ন বিভাগের বিভাগ সমূহের পক্ষ থেকে পৃথক পৃথক সম্মাননা ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ঋষি কেশ ঘোষ এর সভাপতিত্বে ও জনসংযোগ দপ্তরের পরিচালক তারেক উদ্দিন তাজের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সিন্ডিকেট সদস্য বিজিত চৌধুরী, মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, , ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন, প্রফেসর মোঃ রুহুল আমীন, বিশ্ববদ্যালয়ের প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, আইন বিভাগের প্রধান মো: হুমায়ুন কবির, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, সহকারী প্রক্টর প্রণব কান্তি দেব, মোঃ, নেছার আহমেদ, মোঃ মশিউর রহমান। এছাড়া অনুভূতি ব্যক্ত করেন বিদায়ী ব্যক্তিত্ব এ.এফ.এম. আমিনুল ইসলাম। আলোচনার শুরুতে কোরআন তেলায়াত করেন সেকশন অফিসার শরীফুদ্দিন চৌধুরী ও গীতা পাঠ করেন সুবিনয় আচার্য্য। আলোচনা শেষে  বিদায়ী অতিথির হাতে সম্মাননা স্বারক ও উপহারসামগ্রী তুলে দেয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.