Sylhet Today 24 PRINT

শাবিতে ক্যান্টিন মালিককে মারধর করলেন ছাত্রলীগ নেতা!

শাবি প্রতিনিধি |  ০৫ এপ্রিল, ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের ক্যান্টিনের মালিককে গুরুর মাংসের ঝোল দেওয়ার অভিযোগে মারধর করেছেন এক ছাত্রলীগ কর্মী। ওই ছাত্রলীগ কর্মীর নাম ধনী রাম রায়। তিনি ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী।

মারধরের শিকার ওই ক্যান্টিন মালিকের নাম শেখ কামাল আহমেদ। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে হল ক্যান্টিনে এ ঘটনা ঘটে।

ক্যান্টিন সূত্র জানায়, সাড়ে ৩টার দিকে ক্যান্টিনে ভাত খেতে যান ধনী রাম রায়। তিনি মাছ দিয়ে ভাত খাচ্ছিলেন। পরবতর্তিতে অতিরিক্ত ঝোল নিলে তিনি ওই ঝোলটা গরুর মাংসের ঝোল দাবি করে ক্ষিপ্ত হয়ে কর্মচারী আলমকে মারধর শুরু করেন।

মারধরের কিছুক্ষণ পরে মালিক কামালকেও মারধর করেন।

এ সময় কামালের চোখে, কানে, গালে ও ঘাড়ে ব্যাপক আঘাত লাগে। কামালকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামাল জানান, ধনী রাম রায় সব সময় সে কম টাকা দিয়ে খাবার খায়। টাকা চাইলে বকা দেয়। আজ মাছের ঝোল দেওয়ার পরও সে গরুর মাংসের ঝোল দাবি করে আমি ও কর্মচারীকে ব্যাপক মারধর করে। ্্র ব্যাপারে বুধবার থানায় লিখিত অভিযোগ দেওয়ার কথাও জানান তিনি।

ধনী রাম রায় বলেন, তারা মাছের ঝোলের পরিবর্তে গরুর মাংসের ঝোল দেওয়ার কারনে হালকা বকাঝকা করেছি তবে কোন মারধরের ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে শাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ধনী রামের মারধোরের ঘটনার অভিযোগ আমার কাছে এসেছে। অভিযোগ সত্য প্রমাণিত হলে ছাত্রলীগের পক্ষ থেকে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। বিশ্ববিদ্যালয় প্রশাসনকেও ঘটনার তদন্ত করার আহ্বান জানাচ্ছি।

হল প্রভোস্ট অধ্যাপক ড. মুহসিন আজিজ খান বলেন, বিষয়টি আমি রাত ৮টার দিকে শুনেছি। এক ছাত্রলীগ কর্মী ক্যান্টিন মালিককে মারধার করেছে। আমি ওই মালিককে লিখিত অভিযোগ দিতে বলেছি। ওই অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.