Sylhet Today 24 PRINT

প্রধান কার্যালয়ে কাজ শুরু করলো ‘স্বপ্নবাংলা’

শাবি প্রতিনিধি |  ১১ এপ্রিল, ২০১৬

প্রধান কার্যালয়ের উদ্বোধনের মধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রত্যক্ষ অংশগ্রহনে পরিচালিত স্বপ্নবাংলা গ্র“প।

সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থিত সালেহা গার্ডেনে বিকাল ৫টায় এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দিত কথা সাহিত্যিক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক, ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক আলমগির তৈমুর, সিলেট ডিবেট ফেডারেশনের মডারেটর অ্যাডভোকেট সাকী শাহ ফারুকী, সিলেট জেলা ফুটবল সংস্থার সাধারণ স¤পাদক মহিউদ্দিন আহমেদ সেলিম প্রমুখ।

এছাড়াও স্বপ্নবাংলার চেয়ারম্যান শেখ শিব্বির হোসেনের সভাপতিত্বে স্বপ্নবাংলা গ্র“পের সকল সদস্য উপস্থিত ছিলেন। পরে বিকাল ৫টায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে প্রধান কার্যালয়ের উদ্বোধন করেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।

উদ্বোধন পরবর্তি আয়োজিত এক সংক্ষিপ্ত অনাড়ম্বর সভায় অধ্যাপক ড. জাফর ইকবাল তরুণ উদ্যোক্তাদের এমন একটি উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ‘‘আমি আনন্দিত হই যখন দেখি আমাদের দেশের ছেলেরা বৃথা সময়ের অপচয় না করে নিজে থেকে কিছু করার চেষ্টা করছে। আমি আশা করি তারা উত্তর উত্তর উন্নতি করবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.