Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজে পুরষ্কার বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি  |  ২৬ এপ্রিল, ২০১৬

বিশ্বনাথের আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ সম্পন্ন করা হয়েছে।

সোমবার স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, প্রবাসী দাদুভাই ছইল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব ছইল মিয়া।

আশুগঞ্জ স্কুল এন্ড কলেজের সকল প্রকার উন্নয়নে তার সংগঠন পাশে থাকবে দাবি করে প্রধান অতিথির বক্তব্যে দাদুভাই ছইল মিয়া বলেন, স্কুল প্রতিষ্টার দীর্ঘ ২৫ বছরের মাথায় ‘প্রবাসী দাদুভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে স্কুল প্রাঙ্গণে একটি শহীদ মিনার নির্মিত হয়েছে। ভবিষ্যতে শিক্ষার উন্নয়নে এ ধারা অব্যাহত থাকবে।

আশুগঞ্জ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কাউছার উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্কুল পরিচালনা পরিষদের সাবেক সদস্য নাসির উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন স্কুলের সহকারী শিক্ষক হোসাইন আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এলাকার শিক্ষানুরাগী তাজ উল্লা, আতাউর রহমান, স্কুল পরিচালনা পরিষদ সদস্য সিরাজ মিয়া, শিক্ষক আতিকুর রহমান, প্রবাসী দাদুভাই ছইলমিয়া ফাউন্ডেশনের সাবেক সভাপতি আতিকুর রহমান, বর্তমান সভাপতি হাসানুর রহমান, সাধারণ সম্পাদক কামাল আহমদ।

সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ সকল অতিথিবৃন্দ বিজয়ী ছাত্র ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.