Sylhet Today 24 PRINT

শাহজালাল সিটি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |  ১৭ মার্চ, ২০১৫

সিলেট শাহজালাল সিটি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে দিনব্যাপী প্রতিযোগিতায় শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। 

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান। কলেজ অধ্যক্ষ  গোলাম রব্বানীর সভাপতিত্বে ও প্রভাষক অহী আলম রেজার পরিচালনায় সভায় এ সময় তিনি বলেন, আমাদের সকলের মধ্যে প্রতিভা আছে। শিক্ষা-সংস্কৃতি ও খেলাধুলার মাধ্যমে এর বিকাশ ঘটাতে হবে। খেলাধুলার মাধ্যমে যে প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি হয়, তা ভবিষ্যত জীবনে উন্নতির জন্য পাথেও হিসেবে কাজ করে। তিনি বলেন শরীর গঠনের জন্য খেলাধুলার চর্চা করতে হবে।

বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, জ্ঞান অর্জনের কোন বিকল্প নেই, লেখাপড়ার পাশাপাশি সব ধরণের জ্ঞান আহরণ করতে হবে। তোমরাই একদিন দেশ পরিচালনা করবে। সে অনুযায়ী যোগ্য নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। 
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল হালিম সুনু মিয়া, শাহজালাল সিটি কলেজ পরিচালনা পর্ষদের সদস্য শাহজাদী সালেহা বেগম,  ফারুক আহমদ মিছবাহ, শাহজালাল সিটি কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ এনামুল হক সরদার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. রাজিয়া সুলতানা চৌধুরী, সহাকারী পুলিশ কমিশনার সাজ্জাদুল হাসান, মোশাররফ হোসেন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, শাহজালাল সিটি কারিগরি কলেজের অধ্যক্ষ কমলেন্দু দাস, দি ম্যান এন্ড কোম্পানির পরিচালক আজাদ উদ্দীন, এমএ বাছিত, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসকের ষ্টাফ অফিসার শাহাদাত হোসেন প্রমুখ। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.