Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২৮ জুলাই, ২০১৬

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিন্ডিকেট (১২তম) ও একাডেমিক কাউন্সিলের (২১তম) সভা বৃহস্পতিবার (২৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিনের সভাপতিত্বে উক্ত সভায় গত সভাদ্বয়ের সিদ্ধান্তসমূহ অনুমোদন, অত্র বছরে পাশকৃত ছাত্র-ছাত্রীদের ফলাফল, শিক্ষকদের নিয়োগ, পদোন্নতি ও শিক্ষা ছুটি, সিলেবাসে নতুন কোর্স সংযোজন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ এবং বিভাগ থেকে ৪টি জার্নাল প্রকাশনার বিষয় অনুমোদন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনসুরুজ্জামান, শিক্ষা মন্ত্রণালয় মনোনীত সিন্ডিকেট সদস্য ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন মনোনীত সিন্ডিকেট সদস্য ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক, বোর্ড অব ট্রাস্টিজ মনোনীত সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, সামাজিক ও মানবিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, আইন বিভাগের অধ্যাপক ব্যারিস্টার আরশ আলী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর এবং বিভিন্ন বিভাগের প্রধানসহ সংশ্লিষ্ট সবাই।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.