Sylhet Today 24 PRINT

শিক্ষার্থীদের চাকরির সুযোগ দিচ্ছে গ্রামীণফোন

সিলেটটুডে ওয়েব ডেস্ক |  ০১ আগস্ট, ২০১৬

শিক্ষার্থীদের জন্য চাকরির সুযোগ নিয়ে এসেছে গ্রামীণফোন। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রছাত্রীদের চাকরি দেবে বাংলাদেশের অন্যতম বৃহৎ এই টেলিকম কোম্পানি।

সম্প্রতি ‘জুনিয়র ট্রেইনি-অ্যাপ্রেনটিসশিপ প্রোগ্রাম-গ্রামীণফোন সেন্টার’ পদে রাজশাহী, রংপুর, দিনাজপুর ও বগুড়া জেলায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রামীনফোন। পদটিতে লাগবে না কোনো অভিজ্ঞতা। আবেদন করতে পারবেন শিক্ষার্থীরাও।

যোগ্যতাঃ

স্নাতক অধ্যয়নরত বা পাস শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। তবে প্রার্থীদের যোগাযোগে দক্ষতা, প্রাথমিক কম্পিউটারজ্ঞান, অফিস অ্যাপ ও মোবাইল অ্যাপ ব্যবহারে পারদর্শী হতে হবে। বিজ্ঞাপনে উল্লেখিত জেলাগুলো ও এর পার্শ্ববর্তী এলাকার শিক্ষার্থীদের নিয়োগের ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়াঃ

পদগুলোতে গ্রামীণফোনের ওয়েবসাইটের (bit.ly/2akYcwV) মাধ্যমে আবেদন করা যাবে ৭ আগস্ট-২০১৬ তারিখ পর্যন্ত। এ ক্ষেত্রে প্রথমে প্রার্থীকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় বিস্তারিত তথ্য চাওয়া হবে। এসব তথ্য সঠিকভাবে পূরণ করলে রেজিস্ট্রেশন সম্পন্ন হবে। তবে আগে রেজিস্ট্রেশন করা থাকলে নতুনভাবে আর করার প্রয়োজন হবে না।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.