Sylhet Today 24 PRINT

স্বাধীনতা ও জাতীয় দিবসে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আলোচনা সভা

সিলেটটুডে ডেস্ক |  ২৬ মার্চ, ২০১৫

“সুস্থ, সুন্দর ও মানবিক সমাজ ব্যবস্থা নিশ্চিত করতে সকল ধরণের অনাচারের বিরুদ্ধে বিদ্রোহ করতে হবে। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে স্বাধীনতার প্রকৃত স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। স্বাধীনতার সুফল পাওয়ার অধিকারী সাধারণ জনগণ। কিন্তু আজও আমাদের জনগণ স্বাধীনতার সুফল থেকে বঞ্চিত। তাই স্বাধীনতার মর্ম অনুধাবন করে বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করা আবশ্যক।”
বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০১৫ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপাচার্য প্রফেসর মো. সালেহ উদ্দিন উপরোক্ত কথাগুলো বলেন।

আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসান এর পরিচালনায় উক্ত আলোচনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপাচার্য প্রফেসর ইমেরিটাস মো. আবদুল আজিজ ও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৫ উদ্যাপন পরিষদ এর আহ্বায়ক ও স্কুল অব সোসাল সায়েন্স এন্ড হিউম্যানিটিজ এর ডিন প্রফেসর ড. সুরেশ রঞ্জন বসাক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর শিবপ্রসাদ সেন, কোষাধ্যক্ষ প্রফেসর খন্দকার মাহমুদুর রহমান, স্কুল অব বিজনেস এর ডিন প্রফেসর ড. তাহের বিল্লাল খলিফা, স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজির ডিন চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, প্রফেসর ড. রবিউল হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর নন্দলাল শর্মা, রেজিস্ট্রার ফজলুর রব তানভীর, পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, ইইই বিভাগের প্রধান মিয়া মোহাম্মদ আসাদুজ্জামান, ইংরেজি বিভাগের প্রধান মিসেস রমা ইসলাম,  আইন ও বিচার বিভাগের প্রধান শেখ মোহাম্মদ আশরাফুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী, উপ-পরিচালক (অর্থ ও হিসাব) মো. ইনামুল হক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সুমনা আজিজ, সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী, সহকারী রেজিস্ট্রার খন্দকার মকসুদ আহমেদ এবং অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীবৃন্দ।  

উল্লেখ্য যে, ২৬শে মার্চের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবসের কার্যক্রম শুরু হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.