Sylhet Today 24 PRINT

রাবিতে ২ সন্দেহভাজন আটক

রাবি প্রতিনিধি |  ২০ আগস্ট, ২০১৬

সন্দেহজনক আচরণের কারণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা ছাত্রশিবির কর্মী বলে সন্দেহ করা হচ্ছে।

শুক্রবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে শহীদ হবিবুর রহমান হল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজিবুল হাসান সৈকত ও রাজশাহী কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আব্দুর রাজ্জাক। তারা দুজনেই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুরের জুই ছাত্রাবাসে থাকত।

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সৈকত, রাজ্জাকসহ ১০-১২ জন হবিবুর হলে ডাইনিং-এ খাওয়ার জন্যে আসে। এ সময় তাদের আচরণে সন্দেহ হলে হল শাখা ছাত্রলীগের সভাপতি মামুন-অর-রশীদ তাদের অতিথি কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশকে খবর দেন। পরে জিজ্ঞাসাবাদ শেষে সৈকত ও রাজ্জাককে পুলিশে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, ‘আচরণে সন্দেহ হওয়ায় ওই ১০-১২ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে দুইজনকে পুলিশের কাছে দেওয়া হয়েছে। এদের মধ্যে সৈকত বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য শেয়ার দেয়।’

শনিবার সকালে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, ‘তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে দোষী সাব্যস্ত হলে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে। নয়তো তাদের এখান থেকেই ছেড়ে দেয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.