Sylhet Today 24 PRINT

জবি শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে শাবিতে বিক্ষোভ

শাবি প্রতিনিধি |  ২৯ আগস্ট, ২০১৬

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলার বিচার দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট।

সোমবার (২৯ আগস্ট) দুপুর ১টায় বিক্ষোভ মিছিলটি অর্জুনতলায় ছাত্রফ্রন্টের টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শাবি শাখা সমাজতান্ত্রিক ছাত্রফন্টের আহবায়ক অপু কুমার দাশের সভাপতিত্বে ও ছাত্র ইউনিয়ন সভাপতি স্বপন দেবনাথের পরিচালনায় বক্তব্য রাখেন শাখা ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক প্রসেঞ্জিত রুদ্র, ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক সুচিত্র গোপ ও সম্মিলিত সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী ও ক্রীড়া জোটের সাবেক আহবায়ক সরোয়ার তুষার।

এসময় তারা জবি শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলাকে ন্যাক্কারজনক ও লজ্জাকর উল্লেখ করে সরকারের প্রতি বিচারের দাবি জানিয়ে বলেন, জবি শিক্ষার্থীদের হলের ন্যায্য দাবি মানা না হলে প্রগতিশীল ছাত্রজোট সাধারণ শিক্ষার্থীদেরকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

এদিকে দুপুর ১২টায় জবির হলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে সাধারণ শিক্ষার্থীর ব্যানারে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা। মানববন্ধন থেকে বক্তারা সংশ্লিষ্টদের প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ন্যায্য দাবি মেনে নেওয়ার আহবান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.