Sylhet Today 24 PRINT

রুয়েটের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী ১লা সেপ্টেম্বর

রাবি প্রতিনিধি |  ৩১ আগস্ট, ২০১৬

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর)। দিনটি বিশেষভাবে উদযাপনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নানা কর্মসূচি হাতে নিয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, এদিন সকাল ৯টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবসের অনুষ্ঠান শুরু হবে। দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করবেন উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ। এরপর অনুষ্ঠিত হবে বৃক্ষরোপণ কর্মসূচি।

সকাল সাড়ে ৯টায় ক্যাম্পাস থেকে বের হবে বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রা শেষে কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠিত হবে ক্রীড়া প্রতিযোগিতা। সকাল ১০টায় কেন্দ্রীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে দোয়া মাহফিল।

বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে রুয়েটের প্রশাসনিক ভবনসহ বিভিন্ন ভবনে সৌন্দর্য বর্ধন ও আলোকসজ্জা করা হয়েছে। প্রতিটি আবাসিক হলে অনুষ্ঠিত হবে বিশেষ সব অনুষ্ঠান।

বিশ্ববিদ্যালয় দিবসের অনুষ্ঠানসমূহে রুয়েটের সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়ার জন্য আহ্বান জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.