Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রীকে ‘জাতীয় বোন’ সম্বোধন, সিকৃবি শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

সিকৃবি প্রতিনিধি |  ০৬ সেপ্টেম্বর, ২০১৬

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে মন্তব্য করায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর এক শিক্ষার্থীকে মারধর করেছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতারা। ছাত্রলীগের অভিযোগ, শাহেদ রেদওয়ান নামের ওই শিক্ষার্থী ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটুক্তি করেন।

এমন অভিযোগে মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ক্যাম্পাসে তাকে মারধর করেন ছাত্রলীগ নেতারা। শাহেদ রেদোয়ান বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও কারিগরি বিভাগের ৩য় বর্ষের ছাত্র।

জানা যায়, শাহেদ ৫ সেপ্টেম্বর রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। রামপাল ইস্যুতে লেখা এই স্ট্যাটাসের শুরুতে প্রধানমন্ত্রীকে 'জাতীয় বোন' হিসেবে অভিহিত করেন। এই সম্বোধনকে 'কটুক্তি' মনে করেন ছাত্রলীগ নেতারা।

মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসের কাঁঠাল তলায় শাহেদ রেদোয়ানকে পেয়ে এই স্ট্যাটাস সম্পর্কে জানতে চান ছাত্রলীগ নেতারা। এসময় উভয়পক্ষ তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। তর্কাতর্কির এক পর্যায়ে ছাত্রলীগ নেতা অনুপ চৌধুরী, এম. তানভীর ইসলামসহ কয়েকজন ছাত্রলীগ নেতা তাকে মারধর করেন।

এ ব্যাপারে অনুপ চৌধুরী বলেন, ঘটনমূলক সমালোচনা করার অধিকার প্রত্যেকের আছে , তাই বলে কোন কিছু  ব্যাঙ্গাত্মকভাবে উপাস্থাপন  করা ঠিক না । দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্য করা একজন ছাত্রলীগ কর্মী হিসেবে মেনে নিতে পারি না।

ছাত্রলীগ নেতা এম. তানভির ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা আমাদের ছাত্রলীগ কর্মীদের আবেগের জায়গা। নেত্রীকে নিয়ে ব্যাঙ্গ করে কিছু বলা আমরা মানতে পারি না।

এ ব্যাপারে শাহেদ রেদওয়ানের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাঁর মোবাইল বন্ধ পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার ফজলুর রহমানেরও মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.