Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২৫ সেপ্টেম্বর, ২০১৬

লিডিং ইউনিভার্সিটির সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০১৬ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শনিবার (২৪ সেপ্টেম্বর) এম.সি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে প্রথম পর্বে প্রীতিম্যাচে লিডিং ইউনিভার্সিটির অফিসার্স টিমকে পরাজিত করে টিচার্স টিম । দ্বিতীয় পর্যায়ে ছাত্রদের মধ্যে দুটি টিম ” ওয়াইবিএস এবং টাইট্যান্টস টিমের মধ্যে উত্তেজনাপূর্বক খেলা হয়। এতে ওয়াইবিএস টিম টাইট্যান্টসকে ৫৬ রানে পরাজিত করে শিরোপা অর্জন করে।

উল্লেখ্য, লিডিং ইউনিভার্সিটির ১৫০টি টিম নকআউট পর্বে মাসাধিক কাল ব্যাপী এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। প্রথম পর্বের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন টিচার্স টিমের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার তনয় দত্ত চৌধুরী। ছাত্রদের মধ্যকার ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ওয়াইবিএস টিমের দেলোয়ার এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন বাদল।

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের তত্ত্বাবধানে এম.সি কলেজ খেলার মাঠে টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার লে. কর্ণেল মুনীর আহমেদ কাদেরী (অব.) এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন স্পোর্টস ক্লাবের এডভাইজার ইঞ্জিনিয়ার আবুল আবরার মাসরুর আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ভবিষ্যতে স্পোর্টস ক্লাবের ব্যবস্থাপনায় আরও সুন্দর খেলার আয়োজন আমরা দেখতে পারবো এবং এর মধ্য থেকে একটি ক্রিকেট টিম হবে যা লিডিং ইউনিভার্সিটিকে জাতীয় পর্যায়ে এগিয়ে নিয়ে যাবে। তিনি খেলা আয়োজক এবং খেলায় অংশগ্রহণকারী সকল শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রদেরকে ধন্যবাদ জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে লিডিং ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা, ক্লাব সদস্য এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.