Sylhet Today 24 PRINT

শাবিতে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন চ্যালেঞ্জার্স কাপ শুরু

শাবি প্রতিনিধি |  ২৬ সেপ্টেম্বর, ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের উদ্যোগে বিভাগীয় ফুটবল টুর্নামেন্ট পাবলিক এডমিনিস্ট্রেশন চ্যালেঞ্জার’স কাপ-১৬ এর শুভ উদ্বোধন হয়েছে।

লোকপ্রশাসন সমিতির উদ্যোগে দ্বিতীয় বারের মতো মাঠে গড়িয়েছে এই ফুটবল টুর্নামেন্ট। এতে এফসি শুটার, ওলিম্পাস-৭, এক্স মাফিয়াস, সোল রিপারস ও দ্যা শুটারকে নিয়ে মোট পাঁচটি দল অংশগ্রহণ করছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো. শফিকুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগের সহকারি অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনি, মোহাম্মাদ সামিউল ইসলাম এবং ফখরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে লোকপ্রশাসন বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, পড়াশোনার পাশাপাশি শরীর ও মনকে সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ হয়। এছাড়া নেতৃত্বের গুণাবলী অর্জনে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আশাকরি সুন্দর ও সফলভাবে টুর্নামেন্টটি সম্পন্ন হবে।

উদ্বোধনী খেলায় সোল রিপারস ২-১ গোলে হারিয়েছে দ্যা র‌্যাকলেসকে। এর আগে ২৮ আগস্ট লোকপ্রশাসন বিভাগের ৪০২২ নম্বর কক্ষে খেলোয়াড়দের নিলাম সম্পন্ন হয়। টুর্নামেন্টে রেজিস্ট্রেশনকৃত ৫টি দল মোট ১১ জন করে খেলোয়াড় নিজেদের দলে টেনে নেয়। নিলামে সর্বোচ্চ ৪৮ হাজার টাকায় বিভাগের দ্বিতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী আদনানকে দলে ভেড়ায় এক্স মাফিয়াস।

টুর্নামেন্টের ফাইনাল ৫ অক্টোবর বুধবার বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.