Sylhet Today 24 PRINT

ঢাবির খ ইউনিটে ভর্তির ফল প্রকাশ, পাশের হার ১১.৪৩%

সিলেটটুডে ডেস্ক |  ২৬ সেপ্টেম্বর, ২০১৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। পাস করেছে ৩ হাজার ৮০০ শিক্ষার্থী। আর পাসের হার ১১ দশমিক ৪৩ শতাংশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয়টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন ঢাবি উপাচার্য আ আ ম স আরেফিন ​সিদ্দিক।

শিক্ষার্থীরা যেকোনো মোবাইল অপারেটর থেকে du > kha> roll number লিখে 16321 নম্বরে এসএমএস পাঠিয়ে ফল জানতে পারবেন। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://admission.eis.du.ac.bd/) থেকেও ফল জানা যাবে।

খ ​ইউনিটে আসন সংখ্যা ২ হাজার ৩৩৩। এই আসনের জন্য আবেদন করেন মোট ৩৪ হাজার ৬১৬ জন শিক্ষার্থী। এর মধ্যে নানা অনিয়মে বাতিল হয়ে যায় ৮৭৯টি আবেদন। ভর্তি পরীক্ষায় অংশ নেন ৩৩ হাজার ২৫৫ জন।

উত্তীর্ণ ​শিক্ষার্থীরা আআগামী ২৮ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রবেশ করে বিষয় নির্ধারণ করতে পারবেন। ফল নিরীক্ষণ করতে আবেদন করতে পারবেন ২৭ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর পর্যন্ত। সংশ্লিষ্ট ব্যাংক শাখায় ফি জমা দিয়ে কলা অনুষদের ডিন অফিস থেকে ফরম নিয়ে আবেদন করতে হবে। ভর্তির জন্য সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে ১৬ অক্টোবর থেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.