Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটি\'তে সাইবার গেমিং কনটেস্ট -এর আয়োজন

সিলেটটুডে ডেস্ক |  ৩০ সেপ্টেম্বর, ২০১৬

গেমারদের জন্য সিলেটের "লিডিং ইউনিভার্সিটি" ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সাইবার গেমিং কনটেস্ট- ২০১৬’। লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রনিকস ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

লিডিং ইউনিভার্সিটি'র ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ ও ২০  অক্টোবর ।  প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ১৫ অক্টোবরের মধ্যে নিবন্ধন করতে হবে। কনটেস্টে ৪টি গেমে নাম নিবন্ধন করা যাবে। গেমগুলো হচ্ছে ফিফা, নিড ফর স্পিড (মোস্ট ওয়ান্টেড), ৮ বল পুল ও ক্রিকেট।
 
ইতোমধ্যে দেশের বিভিন্ন স্কুল কলেজ ও ইউনিভার্সিটি'র অর্ধশত এর বেশি প্রতিযোগি এতে নিবন্ধন করেছে। কনটেস্টে সেরাদের জন্য থাকছে পুরস্কার। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য লিডিং ইউনিভার্সিটি'র ইইই বিভাগে নির্দিষ্ট বুথে নিবন্ধন করতে হবে। এছাড়াও অনলাইলে ও নিবন্ধন করা যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুনঃ https://www.facebook.com/events/867839800027601/

উল্লেখ্য, লিডিং ইউনিভার্সিটি ইলেকট্রনিকস ক্লাব গত ২০১৪ সালে প্রথমবারের মতো সাইবার গেমিং কনটেস্টের আয়োজন করে। প্রথমবার বেশ সাড়া পাওয়ায় প্রতি বছরই আয়োজন করা হয় সাইবার গেমিং কনটেস্টের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.