Sylhet Today 24 PRINT

নতুনদের বরন করে নিল শাবির ব্যবসায় প্রশাসন বিভাগ

শাবি প্রতিনিধি |  ০৬ এপ্রিল, ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেসন অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকাল ১০টায় ক্যম্পাসের মিনি অডিটরিয়ামে এই অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বর্তমান শিক্ষার্থীরা। এ সময় নবীনদের মধ্যে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়া। প্রথান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বর্তমান বিশ্বে ব্যবসায় প্রশাসন বিভাগ অনেক অবদান রাখছে। আশা করি তোমরাও ভালো অবদান রাখবে, এবং বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে আনবে। ক্যাম্পাসে পড়াশুনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অংশ্র গ্রহণ করতে হবে।

নবীনদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী চার বছার তোমরা নিজ বৃত্তে, নিজ দায়িত্বে এগিয়ে যাবে এবং এ বিভাগকে আরও উজ্জ্বল করবে এই প্রত্যাশা।

সভাপতির বক্তব্যে বিভাগীয় প্রধান অধ্যাপক নজরুল ইসলাম বলেন, তোমাদের পড়াশুনায় মনোযোগ দিতে হবে। বিশ্ববিদ্যালয় জীবনকে কাজে লাগাতে না পারলে তোমাদের অতীতের কোনো সাফল্যই কাজে আসবে না।

নবীন শিক্ষার্থীদের সাথে বিভাগের শিক্ষদের পরিচায় করিয়ে দেন সহযোগী অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান। তৃতীয় বর্ষের শিক্ষার্থী উত্তম দাসের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মাজারুল হাসান মজুমদার।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.