Sylhet Today 24 PRINT

রাবি শিক্ষার্থী লিপু হত্যা মামলায় রুমমেট মনিরুল গ্রেপ্তার

রাবি প্রতিনিধি |  ২৩ অক্টোবর, ২০১৬

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু হত্যা মামলায় তার রুমমেট মনিরুল ইসলামকে তিনদিন ধরে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা অশোক চৌহান এ তথ্য নিশ্চিত করেছেন।

নগরীর মতিহার থানার পরিদর্শক (তদন্ত) ও লিপু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা অশোক চৌহান বলেন, জিজ্ঞাসাবাদ শেষে রোববার (২৩ অক্টোবর) সকালে মনিরুলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

২০ অক্টোবর সকালে বিশ্ববিদ্যালয়ের নবাব আবদুল লতিফ হলের ডাইনিংয়ের ড্রেন থেকে লিপুর লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর ওইদিন সন্ধ্যায় লিপুর চাচা বশির উদ্দিন বাদী হয়ে নগরের মতিহার থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত মনিরুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি লিপুর সঙ্গে নবাব আবদুল লতিফ হলের ২৫৩ নম্বর কক্ষে থাকতেন। মনিরুল রাজশাহীর তানোর উপজেলার তালুকপাড়া গ্রামের মৃত মইদুল হকের ছেলে।

লতিফ হলের এক আবাসিক শিক্ষার্থী জানান, লিপুর লাশ উদ্ধারের পর লিপুর একটি স্যান্ডেল তার রুমের ভেতরে এবং আরেকটি লাশ উদ্ধারের জায়গায় পাওয়া যায়। আর রুমের সামনে দুইজোড়া জুতা পাওয়া যায়। যা লিপু বা তার রুমমেটের নয়। এতে ধারণা করা হচ্ছে রুমের মধ্যে অথবা রুমের সামনে কিছু একটা ঘটেছিল।

এদিকে লিপুর বাবা বদর উদ্দিন জানান, তার ছেলের সাথে রুমমেট মনিরুল ইসলামের সঙ্গে সম্পর্ক ভালো ছিল না। লিপুর সাথে রুমমেটের কথাও বন্ধ ছিলো অনেকদিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.