Sylhet Today 24 PRINT

‘এমইউ বায়োস্কোপ’-এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব

সিলেটটুডে ডেস্ক |  ০৯ এপ্রিল, ২০১৫

ছাত্র-ছাত্রীদের মাঝে চলচ্চিত্র দেখার আগ্রহ সৃষ্টি এবং চলচ্চিত্র নির্মাণের ব্যাপারে তাদেরকে উৎসাহিত করার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফিল্ম সোসাইটি ‘এমইউ বায়োস্কোপ’।

‘এমইউ বায়োস্কোপ’-এর উদ্যোগে ২ দিন ব্যাপী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের শেষ দিনে আজ মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফিল্ম সোসাইটি ‘এমইউ বায়োস্কোপ’, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘চোখ ফিল্ম সোসাইটি’ এবং চট্টগ্রামের ‘ফিল্ম মেকারস্ গিল্ড’-এর নির্মিত একাধিক চলচ্চিত্র প্রদর্শিত হয়।

ইংরেজি বিভাগের ছাত্রী আহমদা মরিয়ম চৌধুরীর সঞ্চালনায় সমাপনী পর্বে স্বাগত বক্তব্য রাখেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন। বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসান, ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক জয়নুল ইসলাম ও সিনিয়র প্রভাষক অনুপম কমল সেন এবং সহকারী রেজিস্ট্রার (জনসংযোগ) লোকমান আহমদ চৌধুরী।

দোকনডট.কম এর সার্বিক সহযোগিতায় এই চলচ্চিত্র উৎসবে মিডিয়া পার্টনার ছিল দৈনিক উত্তরপূর্ব এবং সিলেটভিউ২৪.কম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.