Sylhet Today 24 PRINT

সিকৃবি ফটোগ্রাফিক সোসাইটির কমিটি গঠন

সিলেটটুডে ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০১৬

“Create, Explore, Inspire” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ফটোগ্রাফিক সোসাইটির ২০১৬-১৭ সালের প্রথম পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে। কমিটির সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছেন সৌমিক দেব এবং সাধারণ সম্পাদক বিনায়ক শর্মা।

গত শনিবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি ঘোষিত হয়। সংগঠনটির প্রধান প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন নাঈমুল ইসলাম নাইম। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন

সহ-সভাপতি: কাজল ইসলাম, মামুন উর রহমান (মার্শাল), শরীফুল ইসলাম (সূর্য), যুগ্ম-সাধারণ সম্পাদক: সাদিদ আল আমাজ (বিষান), চামেলী আক্তার, মোহাইমেনুল ইসলাম (আবীর), সাংগঠনিক সম্পাদক: মো. খালেদুর রহমান রাব্বী।

সহ-সাংগাঠনিক সম্পাদক: শাহ রোকসানা আক্তার উর্মি, সাঈদুল কবীর। কোষাধ্যক্ষ: মো. শাহেদ রেদওয়ান খান, সহ-কোষাধ্যক্ষ: শ্রীকান্ত দাশ, ফারহানা পারভীন। আহবায়ক (আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী): তাবিয়া বিনতে শান, মার্জিয়া বিনতে আহমেদ(তানি), আহসান মুমিন মুন্না, সৌভিত চাকমা, আবির হেলাল উচ্ছাস। প্রচার সম্পাদক: ইফতেখার আহমেদ ফাগুন। সহ-প্রচার সম্পাদক: মারওয়া রহমান অন্বেষা, তাসনিম তামান্না প্রমা। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মাহমুদুল হাসান হৃদয়। সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মাহদী রাহী। কার্য-নির্বাহী সদস্য: মাহবুব রাফা, বিশ্বজিৎ দেব, শতাব্দী দেব, ইফফাত আরা বিপাশা, আব্দুস শুকুর ইমরান, তানজিলা জাফরিন তানভী, রিয়াজুল ইসলাম রিয়াদ, জান্নাতুল হক টুম্পা, শুভ আচার্য্য।

সভাপতি সৌমিক দেব জানান, আলোকচিত্র বিষয়ে শিক্ষার্থীদেরকে আগ্রহী করে তোলা, আলোকচিত্র বিষয়ক জ্ঞান সমৃদ্ধ করা,আলোকচিত্রের মাধ্যমে সৃজনশীলতা ও সাংগাঠনিক দক্ষতা বৃদ্ধি করা সহ আরো নানা সামাজিক কাজ চালিয়ে যাবে সংগঠনটি। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.