Sylhet Today 24 PRINT

সাস্ট ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি গঠিত

সিলেটটুডে ডেস্ক |  ১৪ এপ্রিল, ২০১৫

শাবিপ্রবি’র অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’র ৩য় কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেল ৫টায় ক্লাবের এক সাধারণ সভায় ২য় কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২৫সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নতুন সভাপতি ক্লাবের দায়িত্ব গ্রহণ করছেন ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী উত্তম দাশ ও সাধারণ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন পেট্রোলিয়াম ও খনিজ কৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রূপম ভট্টাচার্য।

২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত এ সংগঠনের অন্যান্য গুরুত্বপূর্ণ সহ-সভাপতি পদে দায়িত্ব গ্রহণ করেন ওমর ফারুক, পুর ও পরিবেশ কৌশল বিভাগ (৩/২), রাগিব আবরার, অর্থনীতি বিভাগ (৩/২)।

এছাড়া দায়িত্ব গ্রহণ করেন সহ-সাধারণ সম্পাদক হিসেবে শাকিব হাসান, পরিবেশ ও পুর কৌশল বিভাগ (২/২), অর্থ সম্পাদক হিসেবে অপু চন্দ্র শীল, ব্যবসায় প্রশাসন বিভাগ (৩/২), সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান শাকিল, বায়ো-কেমিস্ট্রি এন্ড মলিকিউলার বায়োলজি, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফ ইশতিয়াক, শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগ (১/২), দপ্তর সপাদক মোস্তাফিজুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগ (২/২), সহ-দপ্তর সপাদক স্বপন আহমেদ, অর্থনীতি বিভাগ ১/২, গণমাধ্যম ও প্রকাশনা সম্পাদক জনি দেব, ব্যবসায় প্রশাসন বিভাগ (২/২), সহ-গণমাধ্যম ও প্রকাশনা সম্পাদক তাপস সরকার, খাদ্য ও চা প্রকৌশল বিভাগ (১/২), যোগাযোগ ও নেটওয়ার্কিং সম্পাদক দীপাশ্রী ভৌমিক, পেট্রোলিয়াম ও খনিজ প্রকৌশল বিভাগ (৩/২), সহ-যোগাযোগ ও নেটওয়ার্কিং সম্পাদক অনিক চন্দ্র দাশ, খাদ্য ও চা প্রকৌশল বিভাগ (১/২), আইটি উন্নয়ন সম্পাদক নীলাদ্রী সরকার, ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স প্রকৌশল বিভাগ (২/২), সহ-আইটি উন্নয়ন সম্পাদক মাইদুল হাসান তারিফ, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ (১/২)।

তাছাড়া স্কুল অব ক্যারিয়ার ডেভেলপমেন্ট’র পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন, তৌফিক এলাহি, রসায়ন বিভাগ (২/২)। একই স্কুলের সহ-পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন আশরাফুল আজিম মিটু, ব্যবসায় প্রশাসন বিভাগ (১/২) ও কামনাশীষ বৈশ্য, অর্থনীতি বিভাগ (১/২)।

স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট’র পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহন করেন মামুন শাহ, অর্থনীতি বিভাগ (২/২)। এই স্কুলের সহ-পরিচালকবৃন্দ হচ্ছেন দেবনীলা রায় মুনা, ব্যবসায় প্রশাসন বিভাগ (১/২), অরূপ রতন পাল, সমাজকর্ম বিভাগ (১/২)।

এছাড়াও স্কুল অব ইন্ট্রেপ্রিনিয়ারশিপ ডেভেলপমেন্ট’র পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন হুমায়রা তৃপ্তি, বাংলা বিভাগ (১/২)। এই স্কুলের সহ-পরিচালকবৃন্দ হচ্ছেন সুলতান মারুফ আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ (১/২) ও রাকিবুল আমিন, পুর ও পরিবেশ কৌশল বিভাগ (১/২)।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.