Sylhet Today 24 PRINT

সিকৃবির প্রক্টর ও ছাত্র পরামর্শক পরিচালকের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক |  ১৬ এপ্রিল, ২০১৫

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মিটু চৌধুরী এবং ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আনোয়ার হোসেন পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার বদরুল ইসলাম শোয়েবের কাছে তারা নিজ নিজ পদত্যাগপত্র জমা দেন। পদত্যাগপত্র পাওয়ার সত্যতা স্বীকার করেছেন রেজিস্টার বদরুল ইসলাম শোয়েব।

এদিকে বৃস্পতিবার এ দুইকর্মকর্তার স্থলে নতুন প্রক্টর এবং ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। প্রক্টর পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. আবদুল বাসেত এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মতিয়ার রহমান হাওলাদার।

অধ্যাপক মিটু চৌধুরী গণমাধ্যমকে জানান- শিক্ষকতার পাশাপাশি তিনি প্রক্টরের দায়িত্ব পালন করছেন। তাঁর বিভাগে শিক্ষক স্বল্পতার কারণে তিনি প্রক্টরের দায়িত্ব পালন করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে।

প্রক্টরের দায়িত্ব পালন করে নিয়মিত ক্লাস ও পরীক্ষা নেয়া তার জন্য কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। তাই তিনি প্রক্টরের পদ থেকে পদত্যাগ করেছেন।

প্রক্টর মিঠু চৌধুরী এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালকের পদত্যাগ এবং নতুন দুইজনকে নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.