Sylhet Today 24 PRINT

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে সিকৃবির সংগঠন ‘আর্তির’ বিজয় দিবস উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ১৭ ডিসেম্বর, ২০১৬

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন 'আর্তি' পালন করেছে মহান বিজয় দিবস। বিজয়ের এ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এক ব্যতিক্রমধর্মী আয়োজন করেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন 'আর্তি'। মহান বিজয় দিবস উপলক্ষে 'মাত্র ২ টাকার' বিনিময়ে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করেছে সংগঠনটি ।

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন বিকেল ৩টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের প্রাঙ্গণে এই কর্মসূচি পালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম শাহী আলম। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. নির্মল চন্দ্র, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযূষ কান্তি সরকার, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষক ড. রাশেদ আল মামুন, অজয় কুমার সাহা, সিকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হৃতিক দেব, আর্তির সাধারণ সম্পাদক দেব দুলাল বিশ্বাস এবং সংগঠকবৃন্দ ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম শাহী আলম বলেন , বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সুবিধাবঞ্চিত এই বিপুল সংখ্যক শিশুদের বাদ দিয়ে কখনই প্রকৃত সমৃদ্ধি সম্ভব নয় । তাই সমাজের বিত্তবানদের এই শিশুদের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

পরে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক এই কর্মসূচিতে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তারপর প্রায় দুইশত শিশুদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, আর্তি' সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠন যা সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও শিক্ষা উপকরণ সহ তাদের জীবনমান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.