Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে শহীদ মিনার নির্মিত হবে

সিলেটটুডে ডেস্ক |  ২০ ডিসেম্বর, ২০১৬

লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে ক্যাম্পাস ডেভেলপমেন্ট কমিটির (সিডিসি) এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩টায় সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আব্দুল হান্নানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ে স্থায়ী ক্যাম্পাসে একটি কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ, শিক্ষার্থীদের আবাসনের ব্যবস্থা, নির্মাণাধীন ৯০ হাজার বর্গফুট বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে আলোচনা এবং অতি শীঘ্রই নির্মাণ কাজ সমাপ্তের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে ক্যাম্পাস উন্নয়নের বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ট্রাস্টি বোর্ডের মনোনীত সদস্য রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সি.ই.ও. এবং লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড চেয়ারম্যানের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. নুরুল হুদা পিবিজিএম, বিজিবিএম, লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস, আর্কিটেকচার বিভাগের অধ্যক্ষ এবং উপদেষ্টা স্থপতি চৌধুরী মুশতাক আহম্মেদ, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর এবং উপদেষ্টা অধ্যাপক ড. জহির বিন আলম, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, আর্কিটেকচার বিভাগের সহকারী অধ্যাপক স্থপতি রাজন দাস, উপ-পরিচালক (অর্থ ও হিসাব) মোহাম্মদ ইব্রাহিম, সহকারী প্রকৌশলী (সিভিল) চৌধুরী মোহাম্মদ শামস ওয়াহীদ এবং উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল) সুমিত রায় উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.