Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে এনসিবিই সম্মেলন শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০৮ ফেব্রুয়ারী, ২০১৭

সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘ন্যাশনাল কনফারেন্স অন বিজনেস এন্ড ইকোনমিকস (এনসিবিই)’ সম্মেলন শুরু হয়েছে। দুই দিনব্যাপী এ সম্মেলন বুধবার সকাল ১০টায় শুরু হয়।

সম্মেলনে ‘কপিং ইমার্জিং বিজনেস চ্যালেঞ্জ’ এই বিষয়কে প্রতিপাদ্য করে ১৭টি গবেষণাপত্র উপস্থাপন করা হবে। সূচনা দিনে ৮টি গবেষণাপত্র উপস্থাপন করা হয়েছে।

সম্মেলনের সূচনা করেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর মো. সালেহ উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন একই বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস এন্ড ইকোনমিকসের ডিন প্রফেসর ড. মো. তাহের বিল্লাল খলিফা এবং মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক শিবলি রুবায়াত উল ইসলাম।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘স্কুল অব বিজনেস এন্ড ইকোনমিকস’র উদ্যোগে এ অনুষ্ঠিত সম্মেলনে কোঅর্ডিনেটর হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সিনিয়র লেকচারার মো. জিয়াউর রহমান।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির অধ্যাপক এম. হাবিবুর রহমান লাইব্রেরি হলে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম দিনে বিভিন্ন বিষয়ের উপর সৈয়দ মো. খালেদ রহমান ও মেহেরুল ইসলাম খান, নুর জাহান শিমু, লামিয়া মেহজাবিন, ড. মো. শহিদুল হক ও ইহিত শর্মা, ড. ধনঞ্জয় কুমার ও ড. মো. জাকির হোসাইন, মো, জামাল উদ্দিন, মিহির কান্তি চৌধুরী ও মো. তাহের বিল্লাল খলিফা, উর্মি ঘোষ ও নিশাত আনজুম এবং সাইদুর রহমান, মো. জামাল উদ্দিন ও আহমেদ আশরাফুল করিম সিজান গবেষণাপত্র উপস্থাপন করেন।

বৃহস্পতিবার সম্মেলনের শেষ দিনে ৯টি গবেষণাপত্র উপস্থাপন করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.