Sylhet Today 24 PRINT

চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার করতে গিয়ে হামলার শিকার রাবি শিক্ষার্থী

রাবি প্রতিনিধি |  ১২ ফেব্রুয়ারী, ২০১৭

মেস থেকে চুরি হওয়া ল্যাপটপসহ টাকা উদ্ধার করতে গিয়ে স্থানীয় এক ছেলের হামলার শিকার হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী। আহত শিক্ষার্থীর নাম মায়জ ইসলাম হৃদয়।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে রাজশাহীর আলুপট্টিতে পদ্মা কমিউনিটি সেন্টারের পাশে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, আবদুল্লাহ মামুন মিম নামের স্থানীয় এক ব্যক্তি হৃদয়কে রড দিয়ে বেধড়ক মারধর করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়।

হামলার শিকার মায়জ ইসলাম হৃদয় বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বিনোদপুরে আল-আমিন ছাত্রাবাসে থাকেন।

হাসপাতালে ভর্তি হৃদয় বলেন, "দুপুর ১২টার দিকে আমি টিভি রুমে ভারত-বাংলাদেশের খেলা দেখছিলাম। রুমে এসে দেখি আমার ব্যবহৃত ল্যাপটপ এবং মানিব্যাগে রাখা পাঁচ হাজার টাকা নেই। বিষয়টি জানাজানি হলে মেসের পাশে অবস্থিত এক দোকানদার জানান, কিছুক্ষণ আগে আব্দুল্লাহ মামুন মীম নামে মীর্জাপুরের এক ছেলেকে হাতে একটি ল্যাপটপের ব্যাগ নিয়ে বের হতে দেখেছেন। আমি তখন মিমের সঙ্গে যোগাযোগ করি। সে আমাকে আলুপট্টিতে যেতে বলে। সেখানে গিয়ে ল্যাপটপের কথা বললে আমাকে গালিগালাজ করে। এক পর্যায়ে রড দিয়ে আমাকে পেটায়। এরপরে আর কিছু মনে নেই।"

হৃদয়ের সহপাঠী সৌমিক সারওয়ার বলেন, "হৃদয়ের চিৎকার শুনে স্থানীয় লোকজন ধাওয়া দিলে মিম পালিয়ে যায়। এ সময় খবর পেয়ে আমরা এসে হৃদয়কে উদ্ধার করে রামেকে ভর্তি করি। বর্তমানে সে ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি আছে।"

এ বিষয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, ঘটনার সত্যতা যাচাই চলছে। অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.