Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ২৬ মার্চ, ২০১৭

সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন বলেছেন, ‘স্বাধীনতার প্রকৃত লক্ষ্য বাস্তবায়নের জন্য দেশকে ভালোবাসতে হবে, দেশের মানুষকে ভালোবাসতে হবে। শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে। স্বাধীনতার রক্ষায় দৃঢ় শপথ নিতে হবে।’

রোববার (২৬ মার্চ) মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় আরো বক্তব্য রাখেন আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী।

ইউনিভার্সিটির শিক্ষার্থী সৈয়দা ফাইরুজ জারিন সুবাহ ও মুতাহারা জান্নাত চৌধুরীর যৌথ সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান, প্রফেসর ইমিরিটাস এম. আবদুল আজিজ, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, সিএসই বিভাগের প্রধান অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মোহম্মদ জামাল উদ্দিন, পরিচালক (অর্থ) মিহির কান্তি চৌধুরী, সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী, অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ।

এর আগে সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপনের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল রক্তদান কর্মসূচী, পুরস্কার বিতরণ ও শর্ট ফিল্ম প্রদর্শনী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.