Sylhet Today 24 PRINT

এমসি কলেজে জাতীয় পর্যায়ে স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

এমসি কলেজ প্রতিনিধি |  ২৮ মার্চ, ২০১৭

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে আয়োজিত সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে তিনটি স্বর্ণপদক পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে এমসি কলেজ।

জাতীয় সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় সিলেট সদর উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জামাল উদ্দীনের নেতৃত্বে জাতীয় প্রতিযোগিতায় নয়টি ইভেন্টে অংশগ্রহণ করে এমসি কলেজের শিক্ষার্থীরা।

দেশাত্মবোধক গানে সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষপর্ব শিক্ষার্থী মনিকা রাণী দাস, বাংলা বিভাগের শিক্ষার্থী ঈশিতা দাস উচ্চাঙ্গ নৃত্যে এবং একাদশ শ্রেণী শিক্ষার্থী অদিতি দত্ত কবিতা আবৃত্তিতে জাতীয় পর্যায়ে স্বর্ণপদক অর্জন করে।

মুরারিচাঁদ কলেজ অডিটোরিয়ামে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে স্বর্ণপদক প্রাপ্ত তিন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক নিতাই চন্দ্র চন্দ, কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক তোতিউর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক শামীমা আকতার চৌধুরীসহ অন্যান্য অতিথিরা।

অতীতের ধারাবাহিকতায় জাতীয় পর্যায়ে শিক্ষার্থীদের এ ধরনের সাফল্য ভবিষ্যতেও অব্যাহত থাকবে প্রত্যাশা করে কলেজ অধ্যক্ষ অধ্যাপক নিতাই চন্দ্র চন্দ বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আর সংস্কৃতি চর্চার মাধ্যমে অনেকাংশেই জঙ্গিবাদের মূলোৎপাটন সম্ভব। শিক্ষার্থীদের মধ্যে সৃজনশীল চিন্তাধারার বিকাশ ঘটাতে আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.