Sylhet Today 24 PRINT

‘উত্ত্যক্তের প্রতিবাদ করায়’ শাবির দুই সাংবাদিককে ছাত্রলীগের মারধর

নিজস্ব প্রতিবেদক |  ০৮ এপ্রিল, ২০১৭

এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সহ সভাপতি সৈয়দ নাবিউল আহমদ দিপু ও সাধারণ সম্পাদক সরদার আব্বাস আলীকে মারধর করেছে ছাত্রলীগ কর্মীরা।

শনিবার সন্ধ্যায় শাবি ক্যাম্পাসের ফুডকোটের সামনে দিপু ও আব্বাসের উপর হামলা চালিয়ে মারধর করে ১০/১২ জন ছাত্রলীগ কর্মী। হামলাকারীরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থর অনুসারী বলে অভিযোগ করেছেন প্রত্যক্ষদর্শীরা।

হামলার পর আহত অবস্থায় দিপু ও আব্বাসকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যা তাদের সহপাঠীরা। আব্বাসের আঘাত গুরুতর বলে জানিয়েছেন তারা।

হামলার শিকার প্রেসক্লাবের সহ-সভাপতি ও স্থানীয় দৈনিক যুগভেরী'র শাবি প্রতিনিধি সৈয়দ নাবিউল আহমদ দিপু সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সন্ধ্যার আগে শাবি শহীদ মিনারের সামনে বাইরে থেকে বেড়াতে আসা এক তরুণীকে উত্ত্যক্ত করা হচ্ছে শুনে আমরা এগিয়ে যাই। এসময় উত্ত্যক্তকারীরা নিজেদের ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দেয়। আমরা তাদের বাধা দিলে উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

সন্ধ্যার পর আমরা ক্যাম্পাসের ফুডকোটের সামনে আড্ডা দিচ্ছিলাম। এসময় উত্ত্যক্তকারীরা তাদের আরো কয়েকজন সঙ্গী নিয়ে এসে আমাদের উপর হামলা চালিয়ে মারধর করে।

এ ব্যাপারে শাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিকেলে একটা ভুল বোঝাবুঝি হয়েছিলো। সেখানে ছাত্রলীগেরও একজন ছিলো। সন্ধ্যার দিকে আমি তা মিটমাট করে দিয়ে আসি। এখন আবার ঝামেলা হয়েছে বলে শুনেছি। তবে যতটুকু জানতে পেরেছি, এতে ছাত্রলীগের কেউ জড়িত নয়। আমি ক্যাম্পাসে যাচ্ছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মুন্সী নাসের ইবনে আফজাল বলেন, একটা ঝামেলা হয়েছে বলে শুনেছি। তবে ক্যাম্পাসের বাইরে থাকায় আমি বিস্তারিত বলতে পারবো না। আমি খোঁজখবর নিচ্ছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.