Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির সিএসই বিভাগের গেইমিংফেস্ট-২০১৭ সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ১৩ এপ্রিল, ২০১৭

সিলেটের লিডিং ইউনিভার্সিটির সিএসই বিভাগের তত্ত্বাবধানে গেইমিংফেস্ট-২০১৭ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের হলরুমে এ পুরস্কার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

সিএসই বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. আসাদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিলেট এবং সিলেটের বাইরে থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ এবং স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এতে বিজয়ী এবং রানার্স আপদেরকে পুরস্কার দেওয়া হয়।

১০ থেকে ১২ এপ্রিল পর্যন্ত প্রতিযোগিতামূলক খেলা বিশ্ববিদ্যালয়ের রংমহল টাওয়ার ক্যাম্পাসে সর্বমোট ৪টি গেইম যথা ফিফা ১৬, নিড ফর স্পিড (মোস্টওয়ান্টেড), কলঅফ ডিউটি ৪, এবং ডিএক্স বল ২ অনুষ্ঠিত হয়।

ফিফা ১৬ ইভেন্টে বিজয়ী হয় ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি, মালয়েশিয়ার শিক্ষার্থী মেহরান মুজিব এবং রানার আপ হন ব্যবসায়ী বদরুল ইসলাম। এন.এফ.এস মোস্ট ওয়ান্টেড ইভেন্টে বিজয়ী হয় ঢাকার ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী মো. মাহফুজুল ইসলাম এবং রানার আপ হন শাহজালাল জামিয়া ইসলামিয়া স্কুল এবং কলেজের শিক্ষার্থী জাহিদ আলম জিম।

কলঅফ ডিউটি ৪ ইভেন্টে বিজয়ী লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী অলিউর রহমান আবিদ এবং রানার আপ একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হামদান আহমেদ। ডিএক্স বল ২ ইভেন্টে বিজয়ী লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী নিশাদ আনজুম মৌরী এবং রানার আপ একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহরিন হোসেইন টুশি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.