Sylhet Today 24 PRINT

সাস্ট ক্যারিয়ার ক্লাবের ৫ম কমিটিতে সভাপতি স্বপন, সম্পাদক তিমু

নিজস্ব প্রতিবেদক |  ১৩ এপ্রিল, ২০১৭

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এর পঞ্চম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি দায়িত্ব ভার গ্রহণ করেছে।

বুধবার (১২ এপ্রিল) রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে নবগঠিত কমিটি ঘোষণা করে কমিটির হাতে দায়িত্ব প্রদান করে বিদায়ী চতুর্থ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন স্বপন আহমেদ ও সাফাকাত সালাকিন তিমু। অনুষ্ঠানে নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতির হাতে পার্কার পেন তুলে দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি।

এ সময় উপস্থিত ছিলেন সাস্ট ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা, শাবিপ্রবির ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের প্রধান অধ্যাপক ড. মোজাম্মেল হক, ক্লাবের অ্যালামনাই সদস্য এবং নতুন-বিদায়ী কমিটির সদস্যরা।

নবগঠিত কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এবং স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর পরিচালক শারমিন সুলতানা মিমি, সহ-সভাপতি এবং স্কুল অফ রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট এর পরিচালক শুভ রঞ্জন পাল, সহ-সভাপতি এবং স্কুল অফ নলেজ ডেভেলপমেন্টের পরিচালক দেবলিনা রায় মুনা।

এছাড়াও ক্লাবের সহকারি সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন রুদ্র প্রতাপ বিশ্বাস, সহায়ক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সজীব।

ক্লাবের অর্থ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন স্বপ্নীল দাস, সহকারী অর্থ সম্পাদক এবং স্কুল অফ রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক জ্যোতির্ময় আইচ অনিক, সহায়ক অর্থ সম্পাদক শাহরিয়ার উদ্দিন আহমেদ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব নেন মো. সাইফুর রাহমান উজ্জ্বল এবং সহকারী সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব নেন রেফাত আহমেদ ইমন।

দপ্তর সম্পাদক এবং স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক সারাহ ফারিয়া, সহকারি দপ্তর সম্পাদক সুবীর কর্মকার, মিডিয়া এন্ড প্রমোশন সম্পাদক এবং স্কুল অফ নলেজ ডেভেলপমেন্ট এর ডেপুটি পরিচালক সুমাইয়া নুসরাত চৈতি, সহকারী মিডিয়া অ্যান্ড প্রমোশন সেক্রেটারি নাইম ইমরান দুর্জয়, কর্পোরেট অ্যান্ড পাবলিক রিলেশন সম্পাদক রেজয়ানা সুলতানা, সহকারী কর্পোরেট অ্যান্ড পাবলিক রিলেশন সম্পাদক মেহেদি হাসান হৃদয়, প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন সম্পাদক মুশফিকুর রহমান, সহকারী প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন সম্পাদক কাজী উমামা নাজরা, ক্লাবের আইটি ডেভেলপমেন্ট সম্পাদক মো. আব্দুল জলিল সনি, সহকারী আইটি ডেভেলপমেন্ট সম্পাদক তন্ময় কর অমি দায়িত্ব গ্রহণ করেন।

এছাড়াও স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক নয়ন ভাওয়াল, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক আবিদ শাহরিয়ার তপু, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক মো. আবু সায়েদ বাপ্পি, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক শাহবের হাসান, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক চিন্ময় সিনহা, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক মো. সাফায়েত ইসলাম বাপ্পি, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক সাফিকুল ইসলাম বাদল, স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক মুস্তাক শাকিল ও স্কুল অফ স্কিল ডেভেলপমেন্ট এর সহকারী পরিচালক আহমেদ শাকিল নতুন কমিটিতে দায়িত্ব গ্রহণ করেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংগঠন ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয় ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নে ও বিকাশ লাভে ক্যারিয়ার ক্লাব সর্বদা বদ্ধপরিকর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.