Sylhet Today 24 PRINT

শাহজালাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

শাবিপ্রবি প্রতিনিধি |  ১৭ এপ্রিল, ২০১৭

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের নতুন দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে ফোরামের উপস্থিত সদস্যদের সর্বসম্মতিতে চ্যানেল ২৪ এর সাংবাদিক ফারুক মেহেদীকে সভাপতি এবং এসএ টিভির মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি ফারুক খান (আরটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল করীম নাঈম (যুগান্তর), কোষাধ্যক্ষ মো. জাহিদুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান রিপন (যমুনা টিভি) ও আবু তাহের টোটন (যুগান্তর), প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহজিব হাসান (বাংলানিউজ ২৪ ডটকম), দপ্তর সম্পাদক গাজী সাদেক (যুগান্তর)। নির্বাহী সদস্যরা হলেন রমাপ্রসাদ বাবু (সমকাল), সঞ্জয় তরফদার (ইন্ডিপেনডেন্ট টিভি), নিশীথ সূর্য (এটিএন নিউজ), সায়েদ আব্দুল্লাহ যীশু, সুমন তালুকদার (চ্যানেল ২৪), হাসান আদিল (শেয়ার বিজ), জাবেদ ইকবাল (বিডিনিউজ২৪ডটকম) ও সরদার আব্বাস (অবজারভার)।

এছাড়া শাবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি তৌহিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হাসান মুক্তিকে উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়। সভায় ফোরামের গঠনতন্ত্র অনুমোদন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.