Sylhet Today 24 PRINT

শাবিতে সিএসই কার্নিভালে রানার আপ লিডিং ইউনিভার্সিটি

সিলেটটুডে ডেস্ক |  ০৭ আগস্ট, ২০১৭

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আয়োজিত সিএসই কার্নিভাল-২০১৭ এ লিডিং ইউনিভার্সিটির দ্বিতীয় স্থান অর্জন করেছে। গত ৪ ও ৫ আগস্ট দুদিন ব্যাপি অনুষ্ঠিত এ কার্নিভালের রোবটিক্স কনটেস্ট ইভেন্টে রানার আপ হয়েছে লিডিং ইউনিভার্সিটির টিম ‘ক্রাশার’। এতে প্রথম হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিম সাস্ট নাম্বার১০।

প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো: ইলিয়াস উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্নিভালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএসই বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, স্কুল অব এপ্লাইড সাইন্স এন্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. মোহাম্মদ শহিদুর রহমান, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ রেজা সেলিম এবং কম্পিউটার এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক এম জহিরুল ইসলাম,পিএইচডি, পিইএনজি।

কার্নিভালে ঢাকা ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ারিং টেকনোলজি, চিটাগাং ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ারিং টেকনোলজি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ঢাকা, সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি এবং নর্থ সাউথ ইউনিভার্র্সিটিসহ সর্বমোট ২৮টি টিম অংশ গ্রহন করে।

লিডিং ইউনিভার্সিটির টিম ‘ক্রাশার’ এ সদস্য ছিল ইইই বিভাগের শিক্ষার্থী আবু বক্কর সিদ্দিক, ইমতিয়াজ আহমদ প্রবাল, ফাহিম আহমদ হামীম ও হুমায়ুন রশীদ হিমেল।

লিডিং ইউনিভার্সিটির  উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী বিজয়ীদেরকে তাদের এ কৃতিত্বের জন্য অভিনন্দন জানিয়ে বলেন, এ ধরনে প্রতিযোগীতা বিশ্ববিদ্যালয় সমূহের মধ্যে সৌহার্দপূর্ন সম্পর্ক গড়ে তুলবে এবং শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটাবে। এবাবে শিক্ষার্থীরা আগামীতেও নিজ বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনবে এ প্রত্যাশাও তিনি করেন। লিডিং ইউনিভার্সিটির  ইলেক্ট্রনিক্স ক্লাবের পক্ষ থেকেও বিজয়ীদেরকে অভিনন্দন জানানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.