Sylhet Today 24 PRINT

এসআইইউ ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

সিলেটটুডে ডেস্ক |  ১৯ আগস্ট, ২০১৭

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এসআইইউ) ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের এ সমাবেশ স্মৃতিচারণায় এক মিলনমেলায় রূপান্তরিত হয়।

হিকেপ প্রজেক্টের অধীনে ইংরেজি বিভাগের সেলফ্ এসেসমেন্ট কমিটির উদ্যোগে এ আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানমালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মো. মনির উদ্দিন।

ইংরেজি বিভাগের সেলফ্ এসেসমেন্ট কমিটির সভাপতি সহকারী অধ্যাপক সৈয়দ হাসান মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়িজুর রহমান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রধান মাহবুব ইবনে সিরাজ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, মিডিয়া ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, এসআইইউ এর আইকিউএসি পরিচালক এক্রামুল ফারুক এবং অতিরিক্ত পরিচালক মশিউর রহমান। এসএ কমিটির সদস্য সহকারী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কমিটির সদস্য সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব।

উদ্বোধনী অনুষ্ঠানের পর শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নের লক্ষে একটি সার্ভে পরিচালিত হয়। এর পরপরই শিক্ষার্থীরা স্মৃতিচারণে অংশ নেয়। এ পর্বে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা নিজেদের ক্যাম্পাস জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে যান। স্মৃতিচারণের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে নানা পরামর্শ দেন তারা।

স্মৃতিচারণার পর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। পরে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও বর্তমান সিনিয়র প্রভাষক নুরুল হাসান রাজীবকে সভাপতি ও ইমদাদুল হক মিলনকে সাধারণ সম্পাদক করে ইংরেজি বিভাগের অ্যালমনাই এসোসিয়েশন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম ব্যাচ থেকে ১৬ ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.