Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে সিন্ডিকেটসহ তিনটি সভা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২৭ আগস্ট, ২০১৭

সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে একাডেমিক কাউন্সিল, সিন্ডিকেট ও বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ইউনিভার্সিটির সভাকক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিনের সভাপতিত্বে একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে বোর্ড অব ট্রাস্টিজের সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

শনিবার বেলা ১২টায় শুরু হয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২৪তম একাডেমিক কাউন্সিলের সভা। পরে বেলা আড়াইটায় ইউনিভার্সিটির ১৫তম সিন্ডিকেট সভা এবং এবং বিকাল ৩টায় বোর্ড অব ট্রাস্টিজের ২৯তম সভা অনুষ্ঠিত হয়।

সভাসমূহে বিগত সভাসমূহের সিদ্ধান্ত অনুমোদন, উপাচার্যের নিয়োগের মেয়াদবৃদ্ধি, শিক্ষক-কর্মকর্তাদের নিয়োগ ও পদোন্নতি, বিগত টার্মে পাশকৃত শিক্ষার্থীদের ফলাফল, শিক্ষকদের শিক্ষাছুটি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাকসেস-টু-ইনফরমেশনের (এটুআই) সাথে চুক্তিস্বাক্ষর, শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের মেয়াদবৃদ্ধি, বিভিন্ন বিভাগের পরীক্ষা কমিটি প্রভৃতি অনুমোদন দেওয়া হয়।

সভাসমূহে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তানভীর এম. ও. রহমান চৌধুরী, সিন্ডিকেট সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম, সিন্ডিকেট সদস্য ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, শিক্ষা মন্ত্রণালয় মনোনীত সিন্ডেকেট সদস্য চৌধুরী মুফাদ আহমদ, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনসুরুজ্জামান ও মুহিতুল বারী রহমান, একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. এম. এ. আহবাব ও অধ্যাপক জহিরুল ইসলাম, ইমেরিটাস অধ্যাপক মো. আব্দুল আজিজ, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, বিভিন্ন বিভাগের প্রধান এবং রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.