Sylhet Today 24 PRINT

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩০তম সিন্ডিকেট অধিবেশন অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২৪ সেপ্টেম্বর, ২০১৭

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩০তম সিন্ডিকেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ভাইস-চ্যান্সেলর সচিবালয়ের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ এ সভাটি অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতর।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলমের সভাপতিত্বে এ অধিবেশনে সিন্ডিকেট সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাহমুদ-উস-সামাদ চৌধুরী, বাংলাদেশ প্রাণি গবেষণা ইন্সস্টিটিউট এর মহাপরিচালক ড. তালুকদার নূরুন্নাহার, বিভাগীয় কমিশনার ড. মোছাম্মদ নাজমানারা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর এমেরিটাস প্রফেসর ড. এম এ সাত্তার মন্ডল, বাকৃবির ইন্টার ডিসিপ্লিনারি সেন্টার ফর ফুড সিকিউরিটি (আইসিএফ) এর পরিচালক প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফার্মাকোলজি ও টক্সিকোলজি বিভাগের প্রফেসর ড. মো. ছিদ্দিকুল ইসলাম. ফার্মাকোলজি ও টক্সিকোলজি বিভাগের প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহা. তরিবুল আলম, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. জসিম উদ্দিন আহমদ।

সিন্ডিকেটের সচিব হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মো. বদরুল ইসলাম শোয়েব। সম্প্রতি দেশ বিদেশের যে সকল গণ্যমান্য ব্যক্তিগণ পরলোক গমন করেছেন তাদেরকেও শ্রদ্ধার সাথে স্মরণ করেছে এই সিন্ডিকেট।

এছাড়াও এই সিন্ডিকেট অধিবেশনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.