Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির ইনডোর ক্রিকেটের ফাইনাল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৭ সেপ্টেম্বর, ২০১৭

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে লিডিং ইউনিভার্সিটির ছাত্রশিক্ষক মিলনায়তনে এ খেলা অনুষ্ঠিত হয়।

ছাত্র, ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তাদের তিনটি  গ্রুপ নিয়ে টুর্নামেন্টের ফাইনাল খেলায় ছেলেদের ‘টাইটান টাইফুন’ ও ‘হিট স্ট্রাইকার’ টিমের মধ্যকার খেলায় ‘হিট স্ট্রাইকার’ ১১ রানে ‘টাইটান টাইফুন’ টিমকে পরাজিত করে বিজয়ী হয়।

মেয়েদের গ্রুপের খেলায়  ‘ দ্য অরিয়রস’ টিম ৩১ রানে ’ল রুলার্স’ টিমকে এবং শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যকার খেলায় ’সিএই সিক্সার্স’ টিচার্স টিম ৩২ রানে ‘কর্মকর্তাদের’ টিমকে পরাজিত করে শিরোপা অর্জন করেন।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পোর্টস ক্লাবের উপদেষ্টা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান আবুল আবরার মাসরুর আহমেদ।

‘হিট স্ট্রাইকার’ টিমের মাহফুজ ছেলেদের গ্রুপের ম্যান অব দ্য ম্যাচ এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন। ‘ দ্য অরিয়রস’ টিমের  খাদিজা মেয়েদের মধ্যকার খেলায় উইমেন অব দ্য ম্যাচ এবং উইমেন অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন।  

শিক্ষক ও কর্মকর্তাদের খেলায় ম্যান অব দ্য ম্যান নির্বাচিত হন স্পোর্টস ক্লাবের উপদেষ্টা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান আবুল আবরার মাসরুর আহমেদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.