Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে নতুন লিডারদের বরণ করলো এলডিএফ

সিলেটটুডে ডেস্ক |  ০৮ অক্টোবর, ২০১৭

সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির লিডারশীপ ডেভলাপমেন্ট ফোরাম (এলডিএফ) এর উদ্যোগে নতুন লিডারদের বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার (৮ অক্টোবর) দুপুর ১২টায় ইউনিভার্সিটির অধ্যাপক এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে এ বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

নতুন লিডারদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদন সেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লিডারশীপ ডেভলাপমেন্ট ফোরামের সদস্য সচিব নওসাদ আহমদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফোরামের ভাইস চেয়ারম্যান ও ইউনিভার্সিটির পরিচালক (অর্থ) মিহির কান্তি চৌধুরী, ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক অনিক বিশ্বাস, সিনিয়র লেকচারার সানজিদা চৌধুরী, অর্থনীতি বিভাগের লেকচারার বিউটি নাহিদা সুলতানা। এলডিএফ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন শিহাব উদ্দিন ও মাহতাজ জেরিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে বিভিন্ন ধরনের প্রশংসনীয় কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে লিডারশীপ ডেভলাপমেন্ট ফোরাম। সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা, কর্মশালা প্রভৃতির মাধ্যমে শিক্ষার্থীদের পরিপূর্ণ করে গড়ে তুলছে এ ফোরাম। ফোরামের সাথে যারা নতুন লিডার হিসেবে যুক্ত হয়েছেন, তারা ভবিষ্যতের জন্য নিজেকে শাণিত করতে এবং নেতৃত্বের সকল গুণাবলি নিয়ে গড়ে ওঠতে সক্ষম হবেন।

অনুষ্ঠানে এলডিএফ’র সদস্য সচিব নওসাদ আহমদ চৌধুরী জানান, এখন থেকে প্রতি মাসের দ্বিতীয় রোববার ‘এলডিএফ ডে’ হিসেবে পালন করা হবে। ফোরামের নতুন লিডারদের বরণ অনুষ্ঠান সফল করায় সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.