Sylhet Today 24 PRINT

রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ১০ অক্টোবর

রাবি প্রতিনিধি |  ১০ অক্টোবর, ২০১৭

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ১৭ নভেম্বর অনুষ্ঠিত হবে। ১০ অক্টোবর মঙ্গলবার থেকে অনলাইনে ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু হবে।

সোমবার বিকেলে রুয়েটের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ১০ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd এর মাধ্যমে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবেন। রুয়েটের ওয়েবসাইটে আবেদন করার বিস্তারিত নিয়মাবলি দেওয়া আছে।

‘ক’ গ্রুপে ভর্তি পরীক্ষায় অংশ নিতে প্রার্থীদের ৮১০ টাকা এবং ‘খ’ গ্রুপের জন্য ৯১০ টাকা ডাচ-বাংলা ব্যাংকের রকেট সার্ভিসের মাধ্যমে পরিশোধ করতে হবে। নির্ধারিত ভর্তি ফি পরিশোধ করার পরই প্রার্থীরা রুয়েটের ওয়েবসাইট হতে ১০ নভেম্বর থেকে ১৫ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারবেন।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা আগামী ৬ নভেম্বর রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

আগামী ১৭ নভেম্বর রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ৯টা থেকে বেলা ১১টা এবং ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ৯টা থেকে দুপুর ১২টা ১০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে।

২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে রুয়েটের ১৪টি বিভাগে সর্বমোট এক হাজার ১১৫টি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে।

চলতি শিক্ষাবর্ষে বিভিন্ন বিভাগে ২৪০টি আসন বৃদ্ধি করা হয়েছে। ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য জানার জন্য অফিস সময়ে (সকাল ৯টা থেকে বিকেল ৫টা) ০১৭৮০-৩২৭২৫০ এবং ০১৭৮০-৩২৭৩৫০ মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.