Sylhet Today 24 PRINT

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ফল-১৭ এর ওরিয়েন্টশন অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ১৪ অক্টোবর, ২০১৭

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফল-১৭এর সেমিস্টারের বিভিন্ন বিভাগের নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন, ইংরেজি, আইন, সিএসই, ইসিই বিভাগগুলোর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মনির উদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞান চর্চা ও সৃষ্টির পবিত্র পীঠ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হচ্ছে একটি দেশের সবচেয়ে নির্ভরযোগ্য সম্পদ।

তিনি আরো বলেন, এসআইইউ এর শিক্ষা ও গবেষণা বান্ধব পরিবেশ আদর্শ শিক্ষার্থী তৈরিতে অন্যতম সহায়ক। তিনি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার জন্য এসআইইউ বেছে নেয়ায় অভিনন্দন জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান জনাব শামীম আহমদ এর পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানান হয়।

ওরিয়েন্টশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ঋষি কেশ ঘোষ, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান একরামুল ফারুক, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবীর, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আবু ছয়ীদ মুহাম্মদ আব্দুল্লাহ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ওরিয়েন্টেশনের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র প্রভাষক মো. শরীফজ্জামান ও পবিত্র গীতা পাঠ করেন সেকশন অফিসার সুবিনয় আচার্য এবং স্ব-স্ব বিভাগ পরিচিতি সহ প্রয়োজনীয় তথ্যাদি শিক্ষার্থীদের উপস্থাপন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.