Sylhet Today 24 PRINT

অ্যাওয়ার্ড জয়ী থিয়েটার মুরারিচাঁদের সাথে কলেজ প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

এমসি কলেজ প্রতিনিধি |  ২৪ অক্টোবর, ২০১৭

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ(এমসি) কলেজের নাট্যসংগঠন থিয়েটার মুরারিচাঁদ কর্মীদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এমসি কলেজ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মঙ্গলবার দুপুরে থিয়েটার মুরারিচাঁদের নেতৃবৃন্দ ঢাকা থেকে আসলে থিয়েটারের মহড়া কক্ষে শুভেচ্ছা বিনিময় করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এসময় থিয়েটারের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দসহ থিয়েটার কর্মীরা উপস্থিত ছিলেন।

থিয়েটার মুরারিচাঁদের সাফল্যে থিয়েটার কর্মী ও সংশ্লিষ্টদের শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। থিয়েটার কর্মীরা ভবিষ্যতেও এধরণের ধারাবাহিক সাফল্য বয়ে আনবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন এমসি কলেজ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এছাড়াও এমসি কলেজের সাংস্কৃতিক সংগঠন 'মোহনা' নেতৃবৃন্দও থিয়েটার কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

গত শনিবার দেশের প্রায় ১৩০০টি সংগঠনকে পেছেনে ফেলে জয় বাংলা ইয়ূথ অ্যাওয়ার্ড-১৭ এর 'শীর্ষ-১০' সংগঠনের স্বীকৃতি পায় থিয়েটার মুরারিচাঁদ। সাভারের শেখ হাসিনা জাতীয় যুব সেন্টারে থিয়েটার মুরারিচাঁদের হাতে 'শীর্ষ-১০' সংগঠন হিসেবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

'মুক্তিযুদ্ধের চেতনায় সংস্কৃতিচর্চা অামাদের অঙ্গীকার' স্লোগানে ঐতিহ্যবাহী এমসি কলেজে ২০১৩ সালে যাত্রা শুরু করে নাট্যসংগঠন 'থিয়েটার মুরারিচাঁদ'।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.