Sylhet Today 24 PRINT

ভারতের প্রজাতন্ত্র দিবসে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এসআইইউ’র শিক্ষার্থী সৌরভ

সিলেটটুডে ডেস্ক |  ১৪ নভেম্বর, ২০১৭

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ৩য় বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থী সৌরভ আচার্য্য, ন্যাশনাল ক্যাডেট কোরের আর্মি উইংর’ (সেনা শাখা)৭-ময়নামতি রেজিমেন্টের ক্যাডেট সার্জেন্ট ভারতের দিল্লিতে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান-২০১৮ এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

সফরে তিনি ভারতের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং ভারতের সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীর প্রধান সহ আমন্ত্রিত বিভিন্ন রাষ্ট্রের সামরিক ও বেসামরিক উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাত করবেন

ইতিপূর্বে তিনি মালদ্বীপ সফরের জন্যও ব্যাটালিয়ন ও রেজিমেন্ট পর্যায়ে মনোনীত হয়েছেন। ক্যাডেট সার্জেন্ট সৌরভ বাংলাদেশ সশস্ত্র বাহিনীর শীতকালীন যৌথ মহড়া, রেজিমেন্ট ট্রেনিং ও ব্যাটালিয়ন ট্রেনিং-এ অংশ নিয়ে কৃতিত্ব প্রদর্শন করেছেন।

তাঁর এই কৃতিত্বে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান জনাব শামীম আহমেদ উক্ত শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন কালে বলেন, তার এই কৃতিত্ব শুধু সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবারের নয় এটি সারা বাংলাদেশের এবং সাথে সাথে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.