Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে শহীদ মিনার নির্মান করা হবে

সিলেটটুডে ডেস্ক |  ২৯ নভেম্বর, ২০১৭

সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর সভাপতিত্বে বুধবার সকালে লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে ক্যাম্পাস ডেভেলপমেন্ট কমিটির (সিডিসি) সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ে স্থায়ী ক্যাম্পাসে একটি শহীদ মিনার নির্মাণের নকশা অনুমোদন এবং নির্মাণ কাজ দ্রুততার সাথে শুরুর নির্দেশ প্রদান, শিক্ষার্থী পরিবহনের জন্য নিজস্ব বাসের ব্যবস্থা নেওয়ার কার্যক্রম, পার্কিং এর জন্য স্থান নির্ধারণ, নির্মিত দুই একাডেমিক ভবনের মধ্যে সংযোগ করিডোর নির্মাণ, ৩০০ কেভি জেনারেটর স্থাপন  এবং আরও ৭০০ কেভি জেনারেটর স্থাপন করার প্রক্রিয়া শুরু করার নির্দেশ প্রদান, অতিরিক্ত ট্রান্সফরমার এবং অতিরিক্ত গভীর নলকূপ স্থাপনের অনুমোদন এবং নির্মানাধীন ৯০ হাজার বর্গফুট বিশিষ্ট দ্বিতীয় একাডেমিক ভবনের নির্মান কাজের সন্তোষজনক অগ্রগতি  এবং ডিসেম্বরের মধ্যে সমাপ্ত করার নির্দেশনা প্রদানসহ ক্যাম্পাস উন্নয়নের বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, সৈয়দ আব্দুল হান্নান,  সাদিকা জান্নাত চৌধুরীসহ লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর এবং উপদেষ্টা অধ্যাপক ড. জহির বিন আলম, বোর্ড অব ট্রাস্টিজের সচিব ইঞ্জিনিয়ার মো: লুৎফর রহমান, আর্কিটেকচার বিভাগের সহকারী অধ্যাপক স্থপতি রাজন দাস, ইনচার্জ (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তী, সহকারী প্রকৌশলী (সিভিল) চৌধুরী মোহাম্মদ শামস ওয়াহীদ এবং উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রিকেল) সুমিত রায় উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.