Sylhet Today 24 PRINT

শাবি ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শাবি প্রতিনিধি |  ০১ জানুয়ারী, ২০১৮

২৫ বছর পেরিয়ে ২৬তম বর্ষে পদার্পণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’ (এসইউডিএস)।

সোমবার (১ জানুয়ারি) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি, কেক কাটা, ফানুস উড়ানো, বারবিকিউ পার্টির আয়োজন করা হয়। এছাড়া মঙ্গলবার (২ জানুয়ারি) থাকছে প্রদর্শনী বিতর্ক।

দুপুর দেড়টায় র‌্যালিটি কেন্দ্রীয় গ্রন্থাগারের সমানে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে কেক কাটার মধ্যে দিয়ে সংগঠনটি প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার, সহকারী অধ্যাপক ফাখরুস সালাম, সামিউল ইসলাম, শাকিল আহমেদ ভুঁইয়া, সংগঠনের সভাপতি জান্নাতুল তাজরীন ও সাধারণ সম্পাদক নূর-ই-জান্নাতসহ  সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯২ সালের ১ জানুয়ারি ‘যুক্তির স্পন্দনে ভাঙুক অথবা গড়ুক এই বিশ্ব’ এই স্লোগানকে সামনে সংগঠনটির যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি ৬টি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা, ১৫টি আন্ত:বিভাগ বিতর্ক প্রতিযোগিতা, সিলেট বিভাগীয় বিতর্ক প্রতিযোগিতা, ছাত্র-শিক্ষক বিতর্ক প্রতিযোগিতা, আঞ্চলিক রম্য বিতর্ক, স্কুল বিতর্ক প্রতিযোগিতা, কলেজ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.